আজ শনিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২২, ২০২১, ৭:০৫ অপরাহ্ণ




গৌরীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পাঁচ মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে

ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২০ডিসেম্বর/২১) রাতে উপজেলার বোকাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাবিবুল ইসলাম খান শহীদের গণসংযোগ করার সময় দুষ্কৃতিকারীরা পাঁচটি মোটর সাইকেল জ্ব দিয়েছে। অপরদিকে উপজেলার একমাত্র বীরমুক্তিযোদ্ধা বীর প্রার্থী আবুল হাসিম সাত্তার মন্ডলের প্রচার-প্রচারণায় বাধা ও তার এক কর্মী পুরো পরিবারকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ প্রসঙ্গে রিটার্নিং অফিসার সজল কুমার জানান, অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাবিবুল ইসলাম খান শহীদ জানান, গতরাতে আমি বোকাইনগর ইউনিয়নের তেলিহাটিতে গণসংযোগ করতে গেলে আমার জনপ্রিয়তায় ঈর্শানিত হয়ে প্রতিপক্ষ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন পরিকল্পিতভাবে মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। সেখানে আমার নিজস্ব মোটর সাইকেলটিও পুড়িয়ে দিয়েছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী মঙ্গলবার (২১ডিসেম্বর/২১ সন্ধ্যা ৬টা ৫০মিনিটে) জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি। ঘটনাস্থল থেকে পড়ে যাওয়া ৪টি ও ভাংচুরকৃত ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থী হাবিবুল ইসলাম খান শহীদ এসব মোটর সাইকেলর কাগজপত্র দাখিল করেছেন। এদিকে অচিন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. জায়েদুর রহমান জানান, সোমবার রাতে দুষ্কৃতিকারীরা তার নির্বাচনী শতশত পোস্টার ছিঁড়ে ফেলেছে। একদল অস্ত্রধারী সন্ত্রাসী সন্ধ্যার পরে প্রকাশ্যে বিভিন্ন বাজারে প্রচারের জন্য থাকা পোস্টার ছিঁড়ে ফেলে। প্রশাসন ও নির্বাচন কমিশনে একাধিকবার আবেদন-নিবেদন করেও কোনো সাড়া পাচ্ছি না।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১